Home » শেরপুরে আউটসোর্সিং এ কর্মরত কর্মচারীর বিভিন্ন দাবিতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

শেরপুরে আউটসোর্সিং এ কর্মরত কর্মচারীর বিভিন্ন দাবিতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

by desherpotrika
38 views

শেরপুর প্রতিনিধি : শেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের ড্রীমস সার্ভিসেস লিমিটেডের আউটসোর্সিং প্রক্রিয়ায় চাকুরী পুর্ণবহাল ও কর্মচারীর বকেয়া বেতনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

(১৭ সেপ্টেম্বর) মঙ্গলবার বেলা ১২টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের আউটসোর্সিং এ কর্মরত কর্মচারীদের আয়োজনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি দেন ভুক্তভোগী কর্মচারীরা।

এসময় নবাগত জেলা প্রশাসক তরফদার মাহবুবুর রহমান স্মারকলিপী গ্রহণ করে বলেন, এ বিষয়ে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মাহবুব আলম জাহাঙ্গীর, লক্ষী রাণী হরিজন, রেখা হরিজন ও অনুদ্বীপ হরিজন।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে ভুক্তভোগীরা জানান, ড্রীমস সার্ভিসেস লিমিটেডের ট্রেন্ডারের মাধ্যমে জেলা সদর হাসপাতালে চাকুরী করছি আমরা প্রায় দেড়বছর ধরে। এই দেড়বছরের মধ্যে আমাদের অর্ধেক বেতন দিয়েছে আর অর্ধেক বেতন দেয়নি। বিভিন্ন ভাবে মিষ্টি খাওয়ানো জন্য টাকা দিতে হয়। এই হাসপাতালে এক ধরনের বানিজ্য হয় এবং আমরা কর্মচারীরা প্রাপ্য মর্যাদা টুকু পায় না। বিভিন্ন ধরনের সমস্যা সম্মুখীন হতে হয়। বেতনের কথা হাসপাতালের কর্তৃপক্ষকে জানায় তারা কন্ট্রাক্টরের কথা বলে কাটিয়ে দেয়। কন্ট্রাক্টর কাছে গেলে ফোন ধরে না এইভাবেই নয়-ছয় করা হয়। আজকে আমাদের এতো গুলো পরিবার আছে তারা এই চাকরীর উপর নির্ভরশীল। দীর্ঘদিন ধরে আমাদের বেতন আটকে রাখছে, আবার নতুন করে নবায়ন করে বেতন দেয়া হবে বলে। কিন্তু ৬ মাস হয়ে গেলেও এখনো বেতন দেয়া হয় নাই। হাসপাতালে নতুন নিয়োগ করে আমাদের বাদ দিয়ে তাদেরকে দিয়ে কাজ করাচ্ছে। আমরা আমাদের বকেয়া বেতন পরিশোধ করে চাকুরী পুন:বহাল চাই।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রায় শতাধিক আউটসোর্সিং এ কর্মরত কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন