Home » আত্রাইয়ে বৌভাতের দিনে দই-মিষ্টি আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বরের

আত্রাইয়ে বৌভাতের দিনে দই-মিষ্টি আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বরের

by desherpotrika
38 views

তৌহিদুল ইসলাম তালুকদার লায়নর, স্টাফ-রিপোর্টাঃ গত শুক্রবার বিয়ে হয় আত্রাই উপজেলার নন্দনালী গ্রামের আজাদুর রহমানের ছেলে সাজেদুর রহমানের। ধুমধাম করে শনিবার ছিলো বৌভাতের অনুষ্ঠান। চলছিল বাহারি ধরনের রান্নার আয়োজন। দাওয়াতের অতিথিরা বাড়িতে আসতে থাকেন। বৌভাতের দিনে বাড়িতে অতিথিদের রেখে বাজারে গিয়ে আর ফেরা হয়নি বর সাজেদুর রহমানের। উপজেলার ভবানীপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান তিনি। তার সঙ্গে থাকা ভগ্নিপতি মিশন রহমান গুরতর আহত হয়। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার সুটকিগাছা এলাকায় আত্রাই-বান্ধাইখাড়া সড়কে সুঁটকিগাছা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাজেদুর রহমান উপজেলার নন্দনালী গ্রামের আজাদুর রহমানের ছেলে। তার মৃত্যুতে বিয়ে বাড়িতে নেমেছে শোকের ছায়া। বৌভাতের আনন্দ বিষাদে পরিণত হয়েছে।

নিহত সাজেদুর রহমানের ভগিনীপতি রতন ইসলাম জানান, শনিবার সাজেদুরের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়। সকাল ১০ টায় সাজেদুর বাড়ি থেকে মোটরসাইকেল যোগে উপজেলার ভবানীপুর বাজারে যান। বাজার থেকে দুই-মিষ্টি নিয়ে বাড়ি ফেরার পথে উপজেলার সুঁটকিগাছা এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সাজেদুরের মৃত্যু হয়।

আত্রাই থানার পরিদর্শক (তদন্ত) লুৎফর রহমান জানান, শুক্রবার আনুষ্ঠানিকভাবে খালাতো বোনকে বিয়ে করেন সাজেদুর। শনিবার বৌভাতের আয়োজন চলছিল। সেই অনুষ্ঠানের দই-মিষ্টি আনতে ভগ্নিপতি মিশন রহমানকে নিয়ে ভবানীপুর বাজারে যান। ফেরার পথে শুটকি গাছাবাজার এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তিনি গুরুত্বর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে আত্রাই হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাজেদুরকে মৃত্যু ঘোষণা করেন। তবে এ বিষয়টি খুবই দুঃখজনক।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন