Home » ভালোবাসা দিয়ে জনগণের মন জয় করার আহবান বিএনপি নেতা দুলালের

ভালোবাসা দিয়ে জনগণের মন জয় করার আহবান বিএনপি নেতা দুলালের

by desherpotrika
22 views

মো: হুমায়ুন কবির কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মোজাফরপুর ইউনিয়নে বিএনপির এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে মোজাফরপুর মাদরাসার বালুর মাঠে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে দলটির মনোনয়ন প্রত্যাশী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির অন্যতন সদস্য আলহাজ্ব মো. দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল।

তিনি তার বক্তব্যে বলেন, আল্লাহর অশেষ রহমতে ছাত্রজনতার গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে ফ্যাসিস্ট শেখ হাসিনা সরকারের পতন হওয়ায় আমরা আজকে স্বাধীনভাবে সভা-সমাবেশ করতে পারছি। স্বৈরাচারের পতন হলেও তারা দেশের সকল কাঠামোকে তছনছ করে গেছেন। নিয়ে গেছেন হাজার হাজার কোটি টাকা। তাই রাষ্ট্র পুনর্গঠনের কাজে সবাইকে এগিয়ে আসতে হবে।

তিনি আরও বলেন, আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ এদেশে আর কোনো চাঁদাবাজি, অন্যায় ও অনিয়ম চলবে না। আগামী নির্বাচন হবে অনেক চ্যালেঞ্জের। দিনের ভোট এদেশে আর রাতে হবে না। তাই জনগণের সাথে বিএনপির নেতাকর্মীদেরকে সম্পৃক্ততা বাড়াতে হবে এবং ভালোবাসা দিয়ে সাধারণ মানুষের মন জয় করতে হবে।

কর্মী সমাবেশে বিএনপি নেতা হাজী আফতাব উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ফরিদ আহমেদের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপি নেতা সৈয়দ মাহমুদুল হক ফারুক, মজনু রহমান খন্দকার, রফিকুল ইসলাম রফিক, ছোটন মেম্বার, উপজেলা যুবদল নেতা কামরুজ্জামান রিপন, ছাত্রদলের সাবেক নেতা মিরাশ উদ্দিন ভূইয়া, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সাফিন আহমেদ ভূইয়া প্রমুখ।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন