Home » কথা বলার অধিকার ছিনিয়ে নিয়েছিলো স্বৈরাচার সরকার: ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা

কথা বলার অধিকার ছিনিয়ে নিয়েছিলো স্বৈরাচার সরকার: ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা

by desherpotrika
81 views

মো. গোলাম মর্তুজা, কালাই (জয়পুরহাট) প্রতিনিধিঃ গত ১৬ টি বছর স্বৈরাচার ও খুনি হাসিনা অবৈধভাবে ক্ষমতায় থেকে মানুষের কথা বলার অধিকার ছিনিয়ে নিয়েছিল । এছাড়াও জান ও মালের কোন নিরাপত্তা ছিল না।

তারা গত ১৬টি বছরের বিএনপির চেয়ারপার্সন তিনবারের নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী গণতন্ত্রের মা আপসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্দি করে রাখা হয়েছিল।

জয়পুরহাটের কালাইয়ে উদয়পুর ইউনিয়ন বিএনপির আয়োজিত সৌহার্দ্য ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জয়পুরহাট জেলার ২ আসনের সাবেক এমপি ও কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও আগামী দিনের প্রধানমন্ত্রী তারেক রহমানের বিরুদ্ধে একটার পর একটা মিথ্যা মামলা দিয়ে তাকে আজ দেশের মাটিতে অবস্থান করতে দেওয়া হয়নি । শুধু তাই নয় দেশের লক্ষ লক্ষ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে কারাগার ভর্তি করা হয়েছিল । গত ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনের মধ্য দিয়ে এই খুনি হাসিনার পতন হয়েছে।

গতকাল সোমবার বিকালে উপজেলার উদয়পুর ইউনিয়নের মোসলেমগঞ্জ হাইস্কুল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা বিএনপির সদস্য মামুনুর রশিদ সরকার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা বিএনপি’র সাবেক সহ সভাপতি বর্তমান সদস্য আব্দুল গফুর মন্ডল,জয়পুরহাট জেলা বিএনপি’র সাবেক সহ সভাপতি বর্তমান সদস্য আনিছুর রহমান তালুকদার, জেলা বিএনপি’র সদস্য আলী আহসান মুক্তা, বিএনপি নেতা আব্দুস সামাদ বাবুসহ জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন