Home » শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষ নিহত-১ আহত-২০

শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষ নিহত-১ আহত-২০

by desherpotrika
336 views

নিজস্ব প্রতিবেদক: শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই মহল্লার লোকজনের মধ্যে সংঘর্ষে  একজন  নিহত  এবং  আহত হয়েছে  ২০ জন। এ সময় কমপক্ষে ৫ টি দোকান লুটপাটের অভিযোগও উঠেছে। ঘটনাটি ঘটেছে সোমবার (৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে। 

নিহত ব্যক্তির নাম মিজানুর রহমান মিজান (৩৫) পেশায় সে একজন ট্রলি চালক। সে গৌরীপুর এলাকার মৃত মৌলভী আজাহার আলীর ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান গৌরীপুর মহল্লার এবং খোয়ারেরপার এলাকার শাপলা চত্বরে দুই দল কিশোর পোলাপানের মধ্যে কথা কাটাকাটি একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই মহল্লার লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় রাত সাড়ে ১০টার দিকে দুই মহল্লার বাসিন্দারা মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষে জড়ায়।

 এ সময় দুপক্ষের মধ্যে দেশীয় অস্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে এ সময় গৌরীপুর মহল্লার ট্রলি চালক মিজানকে  খোয়ারারপাড় শাপলা চত্বর এলাকার সন্ত্রাসীরা লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পরে খবর পেয়ে সেনাবাহিনী এবং পুলিশের দুটি দল তাকে উদ্ধার করে সদর হাসপাতালে আনলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় সেনাবাহিনী এবং পুলিশ ওই এলাকায় টহল দিলে পরিস্থিতি কিছুটা শান্ত হয়। তবে মৃতের ঘটনায় এলাকা উত্তেজনা বিরাজ করছে। 

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন