Home » ঝিনাইগাতীতে মিথ্যা ও বানোয়াট সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঝিনাইগাতীতে মিথ্যা ও বানোয়াট সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

by desherpotrika
33 views

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও মান হানিকর সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। মঙ্গলবার (৩েসেপ্টম্বর) সকালে উপজেলার বাকাকুড়া আদর্শ গ্রামে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২ সেপ্টেম্বর দৈনিক খবর পত্রিকার লঘু সংবলিত পত্রিকার কাটিং রেজাউল করিম নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে শেয়ার করা হয়েছে। সংবাদের শিরোনাম, ” কে এই মোল্লা সাইফুল, তার বিরুদ্ধে অবৈধ বালু ব্যবসাসহ পাহাড়ের গাছ কাটার অভিযোগ”।

উক্ত সংবাদে আমার ছবি ব্যবহার করা সহ সংবাদে লেখা হয়েছে, অবৈধ বালু-পাথর ব্যবসার পাশাপাশি পাহাড়ের গাছ চোর আখ্যা দেয়া হয়েছে। আমি পাহাড়ের গাছ চুরিতো দুরের কথা আদৌ কোন পাথর বালু ব্যবসার সাথেও জড়িত নই। আমি একজন ট্রলিগাড়ি ব্যবসায়ী। আমার দুটি ট্রলিগাড়ি আছে। যা দিয়ে আমি অন্যের বিভিন্ন মালামাল পরিবহন করে।

তিনি আরো জানান, সংবাদে প্রকাশিত আমার দেয়া বক্তব্যটিও সাংবাদিকের মনগড়া ও কাল্পনিক। তাই ওই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে শেয়ার করা তথাকথিত রেজাউল করিমের নাম দিয়ে প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। আমি ওই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেইসাথে আমাকে জড়িয়ে উক্ত সংবাদে যা লেখা হয়েছে তা নিঃসন্দেহে মানহানিকর। আমি ওই তথাকথিত সাংবাদিক রেজাউল করিমের নামে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। এসময় ভুক্তভোগীর পরিবার সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন