Home » ছাত্র আন্দোলনে নিহত আজিজের স্ত্রীর দেনমোহর পরিশোধ করলো নকলা উপজেলা জামায়াত

ছাত্র আন্দোলনে নিহত আজিজের স্ত্রীর দেনমোহর পরিশোধ করলো নকলা উপজেলা জামায়াত

by desherpotrika
31 views

নিজস্ব প্রতিবেদক: শহীদ আব্দুল আজিজের স্ত্রীর দেনমোহর পরিশোধ করলো নকলা উপজেলা জামায়াত। এই সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা জামাতের আমির গোলাম সারোয়ার।

ইউনিয়ন সভাপতি আতিক আলমের পরিচালনায় নারায়খোলা বাজার কেন্দ্রীয় মসজিদের ইমাম ইমরান হোসেন সবুজ, বিশিষ্ট সমাজসেবক মতিউর রহমান মতি, সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি বক্তৃতায় বলেন শহীদ আব্দুল আজিজ আমাদের জাতীয় সম্পদে পরিণত হয়েছে। শহীদ আব্দুল আজিজ এর কাছে এ জাতি অনেক ঋণী হয়ে পড়েছে। আমরা বেঁচে থাকতে শহীদ ফ্যামিলির ঋণের মধ্যে থাকবেন। মজলুম ও দায়িত্বশীল সংগঠন হিসাবে জামায়তে ইসলামী চুপ করে বসে থাকতে পারেনা। শহীদের স্বপ্ন ছিল খুব কম সময়ের মধ্যেই স্ত্রীকে ঘরে নিয়ে আসবেন। ভাগ্যের পরিহাস এই জুলুমবাজ জালিমেরা তার এই স্বপ্ন পূরণ হতে দেয়নি।

এই কিশোরীর ও স্বপ্ন ছিল লাল শাড়ি পড়ে স্বামীর বাড়ি যাবে তা হয়ে উঠল না। যেহেতু শহিদ আব্দুল আজিজ ভাই ছিলেন একজন ধার্মিক মানুষ।তার স্বপ্ন ছিল দেনমোহর পরিশোধ করেই স্ত্রীকে ঘরে তুলে নিয়ে আসবেন। মজলুম সংগঠনিক হিসেবে শহিদের স্বপ্ন পূরণ করা আমাদের দায়িত্ব।

এই দায়িত্বের জায়গা থেকে এক লাখ টাকা দেনমোহর পরিশোধ ব্যবস্থা করা হয়েছে। আলহামদুলিল্লাহ। এই পরিবারের প্রয়োজনে জামায়াত ইসলামীর সহযোগিতা অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন