Home » বকশীগঞ্জে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানির প্রতিবাদে

বকশীগঞ্জে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানির প্রতিবাদে

by desherpotrika
20 views

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, সামাজিকভাবে নির্যাতন ও প্রাণ নাশের হুমকির প্রতিবাদে সহকারী শিক্ষকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন এক ভুক্তভোগী।

রোববার (২৬ আগস্ট) বিকাল ৩ টায় বকশীগঞ্জ পৌর এলাকার মালিরচর মন্ডল পাড়া গ্রামে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন মোকাররম খন্দকার নামে ওই ভুক্তভোগী।

মালিরচর মন্ডল পাড়া গ্রামের মৃত মফিজল হক খন্দকারের ছেলে মোকাররম হোসেন সংবাদ সম্মেলনে বলেন, আমার প্রতিবেশি ও মেষেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আব্দুল্লাহর সঙ্গে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে আমার স্বত্ব:দখলীয় জমি থেকে আমাকে উচ্ছেদ করতে শিক্ষক মো. আব্দুল্লাহ বিভিন্ন দপ্তর ও বিভিন্ন ব্যক্তিবর্গদের কাছে মিথ্যা অভিযোগ দিয়ে আমাকে বার বার হয়রানি করছেন। এতে করে আমার সুনাম সামাজিকভাবে ক্ষুণœ হয়েছে। পাশাপাশি আমি আর্থিকভাবে ক্ষতির সম্মুখিন হয়েছি। একই সঙ্গে আমাকে প্রাণ নাশের হুমকিও দেওয়া হয়েছে।

তাই আমার বিরুদ্ধে শিক্ষক আব্দুল্লাহর ষড়যন্ত্রের তীব্র প্রতিবাদ জানাই ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। সংবাদ সম্মেলনে মোকাররমের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন