Home » কালাইয়ের উদয়পুর ইউনিয়ন বিএনপির সম্প্রতি সভা অনুষ্টিত

কালাইয়ের উদয়পুর ইউনিয়ন বিএনপির সম্প্রতি সভা অনুষ্টিত

by desherpotrika
51 views

তৌহিদুল ইসলাম তালুকদার লায়নর, স্টাফ-রিপোর্টার: সকল ধর্ম-বর্নের সবায় মিলে বৈষম্যহীন দেশ গড়ার প্রত্যয়ে জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নে বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্দগে এক সম্প্রতি সভা অনুষ্টিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার মোসলেমগঞ্জ কাঁচাবাজার চত্বরে উপজেলার উদয়পুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে এক সম্প্রতি সভা অনুষ্টিত হয়। এসময় উপজেলার মোসলেমগঞ্জ কাঁচাবাজার চত্বরে বৃষ্টিকে অপেক্ষা করে খন্ড খন্ড মিছিল নিয়ে অবস্থান নিতে থাকেন উপজেলার উদয়পুর ইউনিয়নে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত এ সভায় অংশ নেন বিপুলসংখ্যক নেতাকর্মীরা। সেখানে শহীদ জিয়া, খালেদা জিয়া ও তারেক রহমানের ¯্রােগানে মুখরিত হয়ে উঠে মোসলেমগঞ্জ কাঁচাবাজার চত্বরে। পরে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ¯্রােগানে ¯্রােগানে ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যা এবং সৈরাচারী ও খুনি শেখ হাসিনাসহ তার দোসরদের বিচারের উপযুক্ত শাস্তির দাবী জানানো হয়।

উক্ত সম্প্রতি সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগের বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক মো.ওবায়দুর রহমান চন্দন। এই সম্প্রতি সভায় উপজেলার উদয়পুর ইউনিয়নে বিএনপির সিনিয়র যুগ্ম-আহŸায়ক আব্দুল আলিমের সঞ্চালনায় উদয়পুর ইউনিয়নে বিএনপির আহবায়ক ইউনূস আলী মন্ডল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম-আহবায়ক মাসুদ রানা প্রধান, জেলা কৃষক দলের আহবায়ক সেলিম রেজা ডিউক, জেলা কৃষক দলের যুগ্ম-আহবায়ক কাজী মো. মনজুরে মওলা পলাশ, কালাই থানার বিএনপি’র আহবায়ক ইব্রাহীম হোসেন ফকির, কালাই থানার বিএনপি’র সিনিয়র যুগ্ম-আহবায়ক মো.মৌদুদ আলম, কালাই থানার বিএনপি’র যুগ্ম-আহবায়ক রফিকুল ইসলাম টুকু চৌধুরী, কালাই পৌর বিএনপি’র আহŸায়ক সাজ্জাদুর রহমান তালুকদার সোহেল, কালাই পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক আব্দুল আলিম ও কালাই থানা মহিলা দলের নেত্রী আরজিলা বেগমসহ জেলা, থানা, ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন