Home » নকলায় পিকআপ ভ্যানের চাপায় মহিলা নিহত, শিশুসহ বৃদ্ধ আহত: চালক আটক

নকলায় পিকআপ ভ্যানের চাপায় মহিলা নিহত, শিশুসহ বৃদ্ধ আহত: চালক আটক

by desherpotrika
270 views

নিজস্ব প্রতিবেদক: শেরপুরের নকলায় পিকআপ ভ্যানের চাপায় শাপলা (২৫) নামের দুই সন্তানের জননীর মৃত্যু হয়েছে। শাপলা উপজেলার গনপদ্দি ইউনিয়নের পূর্ব চিথলিয়া এলাকায় আলম মিয়ার স্ত্রী। এ ঘটনায় তার ৩ বছরের শিশু সন্তান তাওহীদসহ সমেজ মিয়া (৬৫) নামের এক বৃদ্ধ আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১লা আগস্ট) সকাল সাড়ে ৯টার সময় উপজেলার গনপদ্দি ইউনিয়নের পূর্ব চিথলিয়া এলাকার চিথলিয়া বাজারের আঞ্চলিক মহাসড়কে এ ঘটনাটি ঘটে। ঘাতক পিকআপ ভ্যানসহ চালক জুবায়ের মুন্সি (২৭) কে আটক করেছে পুলিশ।

স্থানীয়সূত্র ও পুলিশ জানান, শাপলা তার শিশু সন্তান তাওহীদকে নিয়ে চিথলিয়া বাজারের রাস্তার পাশে দাড়িয়ে থাকা অবস্থায় শেরপুর থেকে ছেড়ে আসা নকলাগামী পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রন হারিয়ে প্রথমে শাপলা ও শিশু সন্তান তাওহীদকে চাপা দেয়। এরপরে কিছু দূরে রাস্তার পাশে থাকে বৃদ্ধ সমেজ মিয়াকেও চাপা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ ঘটনায় ঘটনাস্থলেই শাপলা মারাযান। স্থানীয়রা আহত অবস্থায় শিশু তাওহীদ ও সমেজ মিয়াকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থা আশঙ্খজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল কাদের মিয়া জানান, নকলার চিথলিয়া এলাকায় সড়ক দূর্ঘটনায় শাপলা নামের দুই সন্তানের জননী মারা গেছেন। তার শিশুসহ আরেক বৃদ্ধ আহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক পিকআপ ভ্যানসহ চালককে আটক করা হয়েছে। উর্ধতন কর্তৃপক্ষের অনুমতি স্বাপেক্ষে নিহতের মরদেহ বিনাময়না তদন্তে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়িধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন