Home » নকলায় জাতীয় মৎস্য সপ্তাহে আলোচনা সভা ও মৎস্য পুরুস্কার বিতরণ

নকলায় জাতীয় মৎস্য সপ্তাহে আলোচনা সভা ও মৎস্য পুরুস্কার বিতরণ

by desherpotrika
33 views

নিজস্ব প্রতিবেদক: ‘ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের নকলায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে উদ্বোধনী আনুষ্ঠান, আলোচনা সভা ও মৎস্য পুরুস্কার বিতরণ করা হয়েছে। বুধবার (৩১ জুলাই) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্ত্বরের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন এর সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মাহবুবুল আলম সোহাগ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. শফিকুল ইসলাম জিন্নাহ, ভাইস চেয়ারম্যান আবু হামযা কনক প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো.অনিক রহমান। এসময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গসংগঠনের নেতৃবৃন্ধ, সাংবাদিকসহ মৎস্যজীবি ও চাষীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মৎস্য চাষীদের মাঝে পুরুস্কার বিতরনী করা হয়। এর আগে উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ করেন উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন