Home » নকলায় মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী স্লোগানের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন

নকলায় মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী স্লোগানের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন

by desherpotrika
73 views

নিজস্ব প্রতিবেদক: শেরপুরের নকলায় মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী স্লোগানের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ১১টায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের আয়োজনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে এ প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার আবুল মুনসুর আহমেদ এর সভাপতিত্বে আয়োজিত প্রতিবাদ ও মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মো. শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম সোহেল প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ, সহযোগি অঙ্গসংগঠনের নেতৃবৃন্ধ, মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যরা, স্থানীয় সাংবাদিকরাসহ শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন, সম্প্রতি কোটাবিরোধী আন্দোলনের নামে বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে অবমাননাকর বক্তব্য দেয়া হচ্ছে, কটুক্তি করা হচ্ছে। এই দেশের স্বাধীনতা এনে দিয়েছেন যে বীর মুক্তিযোদ্ধারা তাদেরকে নিয়েই কটুক্তি করা হচ্ছে। মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্য নিয়ে অবমাননাকর বক্তব্য দেয়া হচ্ছে। এটা মেনে নেয়া হবে না। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তাদের বিরুদ্ধে যাতে কঠোর পদক্ষেপ নেয়া হয় সেই দাবি জানাচ্ছি।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন