Home » নকলায় যাত্রীবাহী বাস চাপায় ৪ সন্তানের জননী নিহত

নকলায় যাত্রীবাহী বাস চাপায় ৪ সন্তানের জননী নিহত

by desherpotrika
466 views

নিজস্ব প্রতিবেদক: শেরপুরের নকলায় রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ঠ হয়ে আসমা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৮ জুন) রাত পৌণে ১০ টার দিকে উপজেলার গনপদ্দী বাজারে ঢাকা-শেরপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আসমা বেগম উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের বানেশ্বরদী খন্দকারপাড়া গ্রামের মোঃ আনোয়ার হোসেন বাবুর স্ত্রী ও ৪ সন্তানের জননী।

পারিবারিক সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, আসমা বেগম মঙ্গলবার সন্ধ্যায় জরুরি কাজে শেরপুর জেলা শহরে তার ননদের বাসায় যায়। কাজ শেষ করে ঘন্টা খানেক পরে সে তার স্বামীর গ্রামের বাড়ির উদ্দেশ্যে সিএনজি যোগে নকলা উপজেলার গনপদ্দি কৈয়ার বাজারে নামেন। রাত অনুমান পৌণে ১০ টার দিকে আসমা বেগম গনপদ্দী বাজারে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুরগামী সোনার মদিনা নামের যাত্রীবাহী বাস বেপরোয়া গতিতে ধাক্কা দেয় এবং চাকায় পিষ্ঠ করে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

নকলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আবুল কাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক বাসটির চালক বাসসহ কৌশলে পালিয়ে গেছে। এবিষয়ে থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। চালক ও ঘাতক বাসটির পরিচয় শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন