Home » ১৫’শ কৃষকদের মাঝে ধান বীজ ও সার বিতরন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী

১৫’শ কৃষকদের মাঝে ধান বীজ ও সার বিতরন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী

by desherpotrika
130 views

নিজস্ব প্রতিবেদক: শেরপুরের নকলায় ২০২৩-২৪ অর্থবছরে প্রণোদনা কর্মসূচির আওতায় খরিপ-২/২০২৪-২৫ মৌসুমে ১৫’শ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে উফশী রোপা আমন ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। শনিবার (১৫ জুন) সকালে উপজেলা মুজিবশতবর্ষ মঞ্চে (মুক্তমঞ্চ) প্রধান অতিথি হিসেবে এসব বিতরণের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সংসদ উপনেতা ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি বেগম মতিয়া চৌধুরী।

এসময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, নালিতাবাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হাজী মোশারফ হোসেন, নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এ্যাডভোকেট মো. মাহবুবুল আলম সোহাগ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. শফিকুল ইসলাম জিন্নাহ, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. আবু হামযা কনক, মেয়র মো. হাফিজুর রহমান লিটন, উপজেলা কৃষিকর্মকর্তা কৃষিবিদ মো. শাহরিয়ার মোরসালিন মেহেদী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল কাদের মিয়াসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিন মতিয়া চৌধুরী পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নকলা উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়, এবতেদায়ী মাদ্রাসা, মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক এবং দাখিল মাদরাসার দ্বিতীয় শ্রেণি থেকে নবম শ্রেণি পর্যন্ত টপটেন মেধাবী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন