Home » নকলায় ডুবে যাওয়া ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল বোনেরও 

নকলায় ডুবে যাওয়া ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল বোনেরও 

by desherpotrika
79 views

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলায় নতুন খনন করা খালে গোসল করতে নেমে ডুবে সহোদর ভাই-বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে উপজেলার গণপদ্দী ইউনিয়নের বিহাড়ীপাড় উত্তরপাড়া গ্রামের ঘোড়ামারা খালে এ ঘটনা ঘটে। 

মৃতরা শিশুরা হচ্ছেন একই এলাকার আব্দুল মোতালেবের মেয়ে মারিয়া আক্তার মিম (১২) ও ছেলে মাসুদ রানা (৮)। মারিয়া স্থানীয় নাজমা আক্তার এতিম খানার চতুর্থ শ্রেণিতে ও মাসুদ রানা মনিরুজ্জামান আইডিয়াল স্কুলে নার্সারিতে পড়ালেখা করতেন।এদিকে সহোদর ভাই-বোনের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে মিম ও মাসুদ স্কুল থেকে বাড়িতে এসে বই খাতা রেখে বাড়ির পাশে নতুন খনন করা ঘোড়ামারা খালে গোসল করতে যায়। পরে মাসুদ হঠাৎ খালের পানিতে তলিয়ে গেলে তাকে বাঁচাতে গিয়ে বোন মারিয়াও ডুবে যায়। অন্যান্যদের ডাকচিৎকারে স্থানীয়রা খালে তাদের খোঁজাখুঁজি করতে থাকে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিকেল সাড়ে চারটার দিকে স্থানীয়দের সহযোগিতায় মারিয়া ও মাসুদের মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের মিয়া বলেন, খালের পানিতে দুই শিশু নিখোঁজের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন