Home » নালিতাবাড়ীতে মদ খেয়ে রাস্তায় মাতলামির অভিযোগে যুবলীগ নেতাসহ গ্রেপ্তার-৫

নালিতাবাড়ীতে মদ খেয়ে রাস্তায় মাতলামির অভিযোগে যুবলীগ নেতাসহ গ্রেপ্তার-৫

by desherpotrika
171 views

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ীতে মদ্যপান অবস্থায় রাস্তায় মাতলামি করার অভিযোগে নন্নী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মাহমুদুল হাসানসহ ৫জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নালিতাবাড়ীর কালাপানি এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন,নন্নী নিশ্চিন্তপুর গ্রামের মৃত আ. মোতালেব দুদুর ছেলে মাহমুদুল হাসান (৩২), বনকুড়া চৌরাস্তার মৃত খাদেম আলীর ছেলে সফিকুল ইসলাম (৩৫), নন্নী ডেকড়াপাড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে আলম মিয়া (৪০), নন্নী বাইগড়পাড়া গ্রামের মৃত রাজ মাহমুদের ছেলে সফিকুল ইসলাম (৩৯) এবং নন্নী ডেকড়াপাড়া গ্রামের আজিজুর রহমানের ছেলে রায়হান মিয়া (৪০)।

ডিবি অফিস সূত্রে জানা গেছে, মদ খেয়ে রাস্তায় মাতলামি করে জনশৃঙ্খলা ভঙ্গ ও জনমনে আতঙ্ক সৃষ্টির অপরাধে ৫ জনকে আটক করা হয়। পরে তাদেরকে রোববার দুপুরে আদালতে পাঠানো হয়।

এ ঘটনায় নালিতাবাড়ী থানায় নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ পান ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের স্বারণীক (৩৬)১ এর ২৫ ধারার অপরাধে মামলা দায়ের করা হয়েছে।

এই অভিযানে নেতৃত্ব দেন, শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোহাম্মদ সাইফুল মালেক, উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ, সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) সোহরাব হোসেনসহ সঙ্গীয় ফোর্স।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা ডিবির ওসি মো. আবুল কালাম আজাদ।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন