Home » নাসিরনগরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান রুমা’র ১ম কর্ম দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নাসিরনগরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান রুমা’র ১ম কর্ম দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল

by desherpotrika
84 views

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান রুমা আক্তার দোয়া মাহফিলের মাধ্যমে প্রথম অফিস করলেন। আজ রবিবার(০২ জুন‘) সকালে উপজেলা পরিষদ কার্যালয়ে তিনি প্রথম কার্যদিবসের শুরুতেই আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে উপজেলা পরিষদের চেয়ারম্যানের আসনে বসেন।

এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান রুমা আক্তারের সভাপতিত্বে উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এস এম নুরে আলমের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: ইমরানুল হক ভূইয়া,সহকারী কমিশনার ভূমি কাজী রবিউস সারোয়ার,কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো: নাজির মিয়া,থানার অফিসার ইনচার্জ মো: সোহাগ রানা,নব-নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুল হুদা মোহাম্মদ আলমগীর,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিটা আক্তার। পরে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালনা করেন নাসিরনগর ফিরোজিয়া হাফিজিয়া মাদ্রাসা মসজিদের খতিব মাওলানা মুফতি নজরুল ইসলাম আলক্বাদরী।

এসময় জেলা কৃষক লীগ নেতা আলী আশরাফ,উপজেলা কৃষকলীগের সভাপতি মো: হাজ্বী অলি মিয়া,ভলাকুট ইউপি চেয়ারম্যান মো: রুবেল মিয়াসহ জনপ্রতিনিধি,দলীয় নেতাকর্মীসহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান রুমা আক্তার উপজেলা প্রশাসন, জনগণ,ভোটার ও দলের নেতা-কর্মীর প্রতি কৃজ্ঞতা জানিয়ে তার বক্তব্যে বলেন,যারা আমাকে ভোট দিয়ে এ পদে নির্বাচিত করেছে তাদের কাছে আমি দায়বদ্ধ। মাননীয় সাংসদ সৈয়দ একে একরামুজ্জামানের সহযোগিতা নিয়ে আমার পিতা সাবেক উপজেলা চেয়ারম্যান ক্যাপন্টেন গোলাম নুরের অসমাপ্ত কাজগুলো বাস্তবায়নের জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি। পরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান রুমা আক্তারকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন স্থানীয় নেতাকর্মীরা।

উল্লেখ্য উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম লে: অব: গোলাম নুরের কন্যা ও কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো: নাজির মিয়ার স্ত্রী এবং কেন্দ্রীয় কৃষকলীগের জাতীয় কমিটির সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি রুমা আক্তার ঘোড়া মার্কা প্রতীক নিয়ে এই প্রথম উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি উপজেলার প্রথম নারী উপজেলা চেয়ারম্যান।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন