Home » নকলা পৌরসভার প্রায় ৮৮কোটি টাকার বাজেট ঘোষণা

নকলা পৌরসভার প্রায় ৮৮কোটি টাকার বাজেট ঘোষণা

by desherpotrika
197 views

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলা পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের ৮৭ কোটি ৭৩ লাখ ৪৪ হাজার ১৬৩ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। নতুন কোন করারোপ ছাড়া বুধবার (২৯ মে) দুপুরে আনুষ্ঠানিকভাবে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মো. হাফিজুর রহমান লিটন

ঘোষিত বাজেটে রাজস্ব খাতে সম্ভাব্য আয় ধরা হয়েছে ১০ কোটি ৪০ লাখ ৮৭ হাজার ২১৩ টাকা ও আর ব্যায় ধরা হয়েছে ৯ কোটি ৫৫ লাখ ৯৪ হাজার ৩৪৪ টাকা। উন্নয়ন খাতে ৭৫ কোটি ৮৫ লাখ ৮৩ হাজার ৪৩৫ টাকা আর ব্যায় ধরা হয়েছে ৭৫ কোটি ৪০ লাখ টাকা। মূলধন বাজেটে আয় ধরা হয়েছে ১ কোটি ৪৬ লাখ ৭৩ হাজার ৫১৫ টাকা ও আর ব্যায় ধরা হয়েছে ৬০ লাখ টাকা। মোট আয় ৮৭ কোটি ৭৩ লাখ ৪৪ হাজার ১৬৩ টাকা ও ব্যয় ৮৫ কোটি ৫৫ লাখ ৯৪ হাজার ৩৪৪ টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ২ কোটি ১৭ লাখ ৪৯ হাজার ৮১৯ টাকা।

নকলা পৌরসভার আয়োজনে পৌর কার্যালয়ে শহর সমন্বয় কমিটির বাজেট সংক্রান্ত বিশেষ সভার আয়োজন করা হয়। পৌর নির্বাহী কর্মকর্তা (সচিব) মনিরুল হাসান আজাদ এর সঞ্চালনায় সভার সভাপতিত্ব করেন পৌর মেয়র মো. হাফিজুর রহমান লিটন।

এসময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্ধ, বীরমুক্তিযোদ্ধা, পৌর কাউন্সিলরগন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, গনমান্য ব্যক্তিবর্গ, শহর সমন্বয় কমিটির নেতৃবৃন্ধ, এনজিও প্রতিনিধি, স্থানীয় গনমাধ্যমকর্মীরাসহ পৌর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন