Home » নালিতাবাড়ীতে মামার বিরুদ্ধে ভাগ্নের বাড়িতে হামলা-ভাংচুরের অভিযোগ

নালিতাবাড়ীতে মামার বিরুদ্ধে ভাগ্নের বাড়িতে হামলা-ভাংচুরের অভিযোগ

by desherpotrika
49 views

আমিরুল ইসলাম : শেরপুরের নালিতাবাড়ীতে বিদ্যুত বিলকে কেন্দ্র করে ভাগিনার বাড়িতে হামলা করায় মামার বিরুদ্ধে ভাগিনা বাদী হয়ে থানায় অভিযোগ করেছেন। অভিযোগকারী ও তার পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার কলসপাড় ইউনিয়নের বালুঘাটা গ্রামে এঘটনাটি ঘটেছে।

ঢাকায় বসবাসকারী ফরমান আলীর বিদ্যুতের মিটার ব্যবহার করে আয়নাল হক (৩৫)। গত ৪ মাসের বিদ্যুত বিল বকেয়া থাকায় লাইন কেটে দেয় কর্তৃপক্ষ। এতে ৯১০ টাকা বিদ্যুৎ বিল পরিশোধ করার চেষ্টা করে আয়নাল হক। এনিয়ে গত ২২ মে, বুধবার বিকেলে আয়নাল হক ও তার বড় ভাই আমিরুল ইসলামের মধ্যে বাকবিতন্ডা হলে এক পর্যায়ে আয়নাল তার স্ত্রীকে মারধর শুরু করে।

ঘটনাস্থলে উপস্থিত মামা কমর উদ্দীন এ সময় ভাগিনা আয়নালকে ফিরাতে গিয়ে ব্যথা পায়। পরে মামা ভাগিনা উভয়ে মিলিত হয়ে যায়। বিকেলে এ ঘটনা জানতে পেরে আয়নালের নানা সুরুজ আলীর নেতৃত্বে- তার সন্তান মাসুদ, নাতি আয়নাল ও অন্যরা দা, লাঠি নিয়ে দৌড়ে গিয়ে হামলা চালায় সুরুজের ভাগিনা কমর উদ্দীনের বাড়িতে।

এসময় ঘরের বেড়া কুপিয়ে ফ্রিজসহ আসবাবাপত্র ভাংচুর করে মামা সুরুজ আলীরা। এব্যাপারে কমর উদ্দীনের মা, কমর উদ্দীন, কমল মিয়া, ও স্থানীয় লোকজন ঘটনার উচিত বিচার দাবি করেছেন। অভিযুক্ত সুরুজ আলী ও আয়নাল হক বলেন- বিদ্যুতের ঘটনাকে কেন্দ্র করে কমর উদ্দীন ভাগিনা আয়নালকে আঘাত করে। এঘটনায় ক্ষিপ্ত হয়ে তারা কমর উদ্দীনের বাড়িতে অনাকাঙ্খিত এমন ঘটনা ঘটায়।

নালিতাবাড়ী থানার তদন্ত কর্মকর্তা এসআই শাহ আলম বলেন-আমি বিষয়টি তদন্ত করেছি। অভিযোগটির প্রসিকিউশন আদালতে পাঠিয়ে দেওয়া হবে। এঘটনায় স্থানীয় কলসপাড় ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ ঘটনাটি তদন্ত করে বিচার দাবি করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন