Home » নকলায় রাত পোহালেই ভোট:কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম

নকলায় রাত পোহালেই ভোট:কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম

by desherpotrika
104 views

নকলা (শেরপুর) প্রতিনিধি: রাত পোহালেই শেরপুরের নকলায় দ্বিতীয় ধাপের ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু হবে। উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার নির্বাচনী ভোট কেন্দ্রগুলোতে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জামাদি। উপজেলা নির্বাচন অফিস ও রিটার্নিং ও সহকারি রিটার্নিং কর্মকর্তারা ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছেন।

সোমবার (২০ মে) দুপুরে ব্যালট পেপার ছাড়া অন্যান্য সব সরঞ্জাম গাড়িতে করে কেন্দ্রে কেন্দ্রে নিয়ে যাচ্ছেন প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তা, পুলিশ-আনসারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তবে শুধু ব্যালট পেপার আগামীকাল মঙ্গলবার (২১ মে) ভোটের দিন সকালে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হবে বলে জানিয়েছেন সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন।

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, এবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ৫জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

মোট ভোট কেন্দ্র রয়েছে ৭৯টি, ভোট কক্ষ ৪৬৪টি এবং মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭৯ হাজার ৬০৬জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮৮ হাজার ৩৭৬, মহিলা ভোটার ৯১ হাজার ২৩০জন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন