Home » নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ

by desherpotrika
501 views

নিজস্ব প্রতিবেদক: শেরপুরের নকলায় আগামী ২১ মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন দোয়াত কলম প্রতিকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট মাহবুবুল আলম সোহাগ। রবিবার (১৯ মে) সকাল সাড়ে ১১টার সময় পৌর শহরের পুরাতন হলচত্বরে তার নির্বাচনী প্রচারণা কেন্দ্রে ১৯টি ইশতেহার ঘোষণা করেন তিনি।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট মাহবুবুল আলম সোহাগ সাংবাদিকদের বলেন, আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে দুর্নীতি মুক্ত, স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে যা যা করা দরকার সবাইকে সাথে নিয়ে তাই করব। শিক্ষাক্ষেত্রে শতবাগ স্বচ্ছতা নিশ্চিত করব। ভাষা শহীদ ও বীরমুক্তিযোদ্ধাদের স্মরণে নকলায় পূর্ণাঙ্গ শহীদ মিনার করব এবং শতবাগ চিকিৎসা সেবা নিশ্চিত করব।

তিনি আরো বলেন, ঘুষ, দূর্ণীতি, মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক, নারী নির্যাতন ও সন্ত্রাস নির্মূলে সকলকে সাথে নিয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলব। ফায়ারসার্ভিস জটিলতা নিরসন, বেকারত্ব দূরীকরণে ফ্রিন্যান্সিং এর ব্যবস্থা, ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় একাডেমি গঠনে কাজ করব। বিভিন্ন সরকারি বরাদ্দ, ভাতা ও কৃষি প্রণোদনা সুষমবন্টন নিশ্চিত করবো। তিনি পরিশেষে বলেন, দুর্নীতি প্রতিরোধে থাকব আপোষহীন। আমি যেহুতু দূর্নীতির সাথে সম্পৃক্ত নই, সেহুতু কোন প্রকার দুর্নীতি প্রশ্রয় দিব না। এসময় জেলা উপজেলার গণমাধ্যমকর্মীসহ শতাধীক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন