Home » নকলায় স্ত্রীর দায়ের করা মামলায় স্বামী কারাগারে

নকলায় স্ত্রীর দায়ের করা মামলায় স্বামী কারাগারে

by desherpotrika
507 views
নিজস্ব প্রতিবেদক: শেরপুরের নকলায় স্ত্রীর দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় স্বামী জাহাঙ্গীর আলম (৩৫) কে গ্রেফতার করেছে নকলা থানা পুলিশ। রোববার (১২ মে) বিকেলে উপজেলার উরফা ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উরফা ইউনিয়নের শালখা গ্রামের মৃত. কফিল উদ্দিনের পুত্র।
মামলা সূত্রে জানাযায়, ২০২০ সালের ২০ জানুয়ারি জাঙ্গীরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মোছা. আকাশি আক্তার (২৩)। সংসার জীবন প্রথম দিকে ভালভাবে চললেও পরে যৌতুকের জন্য চলে নির্যাতন। আকাশির সুখের কথা ভেবে তার বাবা জাহাঙ্গীরকে প্রথমে দেড় লাখ টাকাসহ কিছু স্বর্ণের অলংকার দেয়। সেই সব টাকা বিভিন্ন ভাবে নষ্ট করে ফেলে। পরে পুনরায় আরো তিন লাখ টাকা দাবী করেন। টাকা দিতে অস্বীকার করলে আবারো চালায় আকাশির উপর নির্যাতন। পরে আকাশি তার স্বামী জাহাঙ্গীরকে আসামী করে বিজ্ঞ বিচারক নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগ দাখিল করলে বিজ্ঞ বিচারক নকলা থানাকে এফআইআর এর নির্দেশ দেন। পরে নকলা থানার এসআই সুমন আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে জাহাঙ্গীরকে গ্রেফতার করেন।
নকলায় থানার ওসি মো. আব্দুল কাদের মিয়া বলেন, স্ত্রীর দায়ের করা মামলায় রোববারে আমরা জাহাঙ্গীরকে গ্রেফতার করি। আজ সোমবার সকালে তাকে আদালতে পাঠানো হইছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন