Home » ঝিনাইগাতি থানা আকস্মিক পরিদর্শন করলেন নবাগত এসপি আকরামুল হোসেন

ঝিনাইগাতি থানা আকস্মিক পরিদর্শন করলেন নবাগত এসপি আকরামুল হোসেন

by desherpotrika
155 views

স্টাফ রিপোর্টার: শেরপুরের নবাগত পুলিশ সুপার (এসপি) মোঃ আকরামুল হোসেন পিপিএম-সেবা  আকস্মিকভাবে ঝিনাইগাতি  থানা পরিদর্শন ও থানা এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সরজমিনে পরিদর্শন করেছেন।

সোমবার (৬ মে) বিকেল ৫ ঘটিকায় ঝিনাইগাতি থানায় উপস্থিত হলে থানা পুলিশের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান ঝিনাইগাতি থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল।

পরে নবাগত পুলিশ সুপার থানায় উপস্থিত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে কুশলাদি বিনিময় করেন। তিনি অনুষ্ঠিতব্য ঝিনাইগাতি উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করা সহ থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সদস্যেদের দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন।

পরে তিনি ক্রমান্বয়ে থানা কম্পাউন্ড ও বিভিন্ন কার্যক্রম সরজমিনে পরিদর্শন পূর্বক পরিদর্শন বহিতে সাক্ষর করেন। পরবর্তীতে ঝিনাইগাতি উপজেলায় অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে থানা এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিত সরজমিনে পর্যবেক্ষণ করেন।

এ সময় সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মোঃ দিদারুল ইসলাম, ঝিনাইগাতি থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল, পুলিশ পরিদর্শক (তদন্ত) ইসকান্দার হাবিবুর রহমান সহ থানায় কর্মরত বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন