Home » ঝড়ে নাসিরনগরে ৪৫ ঘরবাড়ির ক্ষতিসহ ১৫টি বিদ্যুৎ খুঁটি ভেঙ্গে পড়েছে

ঝড়ে নাসিরনগরে ৪৫ ঘরবাড়ির ক্ষতিসহ ১৫টি বিদ্যুৎ খুঁটি ভেঙ্গে পড়েছে

by desherpotrika
127 views

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে ৪৫টি বাড়িঘরসহ ১৫টি বিদ্যুৎ ভেঙ্গে পড়ে সরবরাহ ব্যবস্থা লন্ডভন্ড হয়ে পড়েছে। অনেক গাছ ভেঙ্গে সঞ্চালন লাইনের ওপর পড়ায় বিদ্যুৎ বিপর্যয় দেখা দিয়েছে। ঝড়ের পর থেকে এ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়।

খোঁজ নিয়ে জানা গেছে,রবিবার ( ৫ মে)সন্ধায় রাতে নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের দাতঁমন্ডল,ধনকুড়া,নাছিরপুর ও মন্নরপুর এলাকার উপর দিয়ে এ ঝড় বয়ে যায়। ঝড়ে অসংখ্য গাছপালা, ঘরবাড়ি,হাসঁ-মুরগীর খামার ও বিদ্যুতের খুঁটি ক্ষতিগ্রস্থ হয়। উপজেলা পরিষদ চত্বরে শতবর্ষী কৃষ্ণচুড়া গাছের গোড়া ওপড়ে পড়ে যায়।

পল্লী বিদ্যুতের জোনাল ম্যানেজার প্রকৌশলী আমজাদ হোসেন জানান, উপজেলার বিভিন্ন এলাকা দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে বেরুইনে ৮টিসহ ১৫ বিদ্যুৎ খুঁটি ভেঙ্গে যাওয়ায় সোমবার দুপুরের পর থেকে নাসিরনগর উপজেলার কিছু কিছু এলাকায় আংশিক বিদ্যুৎ সরবরাহ করা হয়েছে। আমরা জেলা অফিসের যোগাযোগের পর ঠিকাদারি প্রতিষ্ঠানের মাধ্যমে খুঁিট মেরামতের কাজ করছি।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: সাইফুল ইসলাম জানান,ঝড়ে উপজেলা সদরে ৯টি, নাসিরপুর ৫টি,দাতঁমন্ডল ১০টি, ধনকুড়া ৪টি, মন্নরপুর গ্রামে ১০-১২টি ও বুড়িশ্বরে একটি টিনশেড মসজিদসহ ৩টি ঘর ক্ষতিগ্রস্থ হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন