Home » শ্রীবরদী উপজেলা নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময়

শ্রীবরদী উপজেলা নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময়

by desherpotrika
98 views

স্টাফ রিপোর্টার: আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষে শেরপুরের শ্রীবরদী উপজেলার ভোটগ্রহণকারী কর্মকর্তাদের সাথে  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ মে) বিকেল ৪ ঘটিকায় শ্রীবরদী সরকারি কলেজ মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন, পিপিএম-সেবা।

শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন-এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আনোয়ারুল হক। এছাড়াও  সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মোঃ দিদারুল ইসলাম, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী ও ভোটগ্রহণকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন ২০২৪ অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে সভায় নির্বাচনী আচরণ বিধ, সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে অবহিত করা সহ প্রিজাইডিং কর্মকর্তাদের যথাযথভাবে দ্বায়িত্ব পালনের উপর গুরুত্বারোপ করে করণীয় বর্জনীয় সংক্রান্তে প্রয়োজনীয় বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন