Home » অসুস্থতার কারণে নাসিরনগরে উপজেলা নিবার্চন থেকে সরে দাঁড়ালেন প্রদীপ কুমার রায়

অসুস্থতার কারণে নাসিরনগরে উপজেলা নিবার্চন থেকে সরে দাঁড়ালেন প্রদীপ কুমার রায়

by desherpotrika
57 views

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া): আগামী ৮ মে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নিবার্চনে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রদীপ কুমার রায়। তার প্রতীক ছিল দোয়াত-কলম।

আজ শুক্রবার(৩ মে)দুপুরে উপজেলা সদরে তার বাসায় সাংবাদিকদের জানান,অসুস্থতার কারণে উন্নত চিকিৎসার জন্য তিনি নির্বাচন করবেন না এবং নির্বাচন থেকে সরে গেছেন। তিনি বলেন আমার শারিরীক অসুস্থতার কারণে উন্নয়ত চিকিৎসা নেয়া প্রয়োজন। সে জন্য ভোটারদের কাছে বিনীতভাবে দু:খ প্রকাশ করে বলেন ডাক্তারসহ পরিবার ও এলাকাবাসীর পরামর্শক্রমে আমি চলমান উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

তবে আমি আমার আর্দশিক রাজনীতি থেকে সরে দাঁড়াবো না। আপনারা আমার ডাকে সাড়া দিয়ে সার্বিকভাবে সহযোগিতা করে ছিলেন তা এ জীবনে ভুলবার নয়। আমার জন্য দোয়া করবেন দ্রæত চিকিৎসা নিয়ে আপনার কাছে সুস্থ হয়ে ফিরতে পারি। হায়াতে বেচেঁ থাকলে আবার দেখা হবে। আমার সকল ভোটার ও স্বজদের কাছ থেকে দোয়া চেয়ে নির্বাচনী কার্যক্রম থেকে বিদায় নিচ্ছি।

উল্লেখ্য তিনি দোয়াত-কলম প্রতীক নিয়ে প্রচাররণার শুরু থেকে মাইকিং,পোস্টারিং,গণসংযোগ ও বিভিন্ন উঠান বৈঠক করছিলেন। গত ২৭ এপ্রিল শনিবার বিকালে উপজেলার চাপরতলা ইউনিয়নের বড়ইউড়ি গ্রামে উঠান বৈঠকে বক্তব্য দেয়ার সময় বুকে প্রচন্ড ব্যথা অনুভব হলে প্রথমে নাসিরনগর হাসপতালে ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে ৫ দিন বিশেষজ্ঞ ডাক্তারের অধীনে চিকিৎসা শেষে বৃহস্পতিবার নিজ এলাকায় আসেন এবং নিজের অসুস্থতা ও উন্নত চিকিৎসার জন্য এলাকাবাসীসহ পারিবারিক সিদ্ধান্তে নিবার্চন থেকে সরে দাঁড়ানোর কথা আজ দুপুরে সাংবাদিকদের জানান তিনি। তবে তিনি সরাসরি কোন প্রার্থীকে সমর্থন দেননি।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন