Home » নালিতাবাড়ীতে অসহায় ও হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ

নালিতাবাড়ীতে অসহায় ও হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ

by desherpotrika
152 views

আল আমীন, নালিতাবাড়ী শেরপুর প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ীতে ট্রাক ট্যাংকলড়ী ও কাভার্ডভ্যান মালিক সমিতি ও শেরপুর জেলা ট্রাক, ট্রাক্টর, ট্যাংকলড়ী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন এর আয়োজনে অসহায় ও হতদরিদ্রদের মাঝে সেমাই, চিনি, সাবান ও নগদ অর্থ বিতরণ করা হয়।

আজ শনিবার (০৬ এপ্রিল) সকাল সকাল এগারোটার সময় উপজেলার নিলাম্পট্টি এলাকায় ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ডভ্যান মালিক সমিতি অফিসে প্রায় আট শতাদিক অসহায় ও হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।
মাননীয় সংসদ উপনেতা বাংলার অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী, এমপি মহোদয়ের পরামর্শক্রমে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে অসহায় ও হতদরিদ্রদের মাঝে ট্রাক ট্যাংকলড়ী, কাভার্ডভ্যান মালিক সমিতি এবং শেরপুর জেলা ট্রাক, ট্রাক্টর, ট্যাংকলড়ী, কাভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়ন (রেজি ০২) এর আয়োজনে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা শাখার সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ করুনী। আমদানি রপ্তানির কারক সমিতির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক অরুণ চন্দ্র সরকার। উপজেলা নির্বাহী অফিসার ইলিশায় রিছিল, নালিতাবাড়ী থানার তদন্ত অফিসার আমিনুল ইসলাম।

উপজেলা বিভিন্ন প্রান্ত থেকে আসা প্রায় আট শতাদিক অসহায় ও হতদরিদ্রদের মাঝে সেমাই,চিনি,সাবান ও নগদ অর্থ বিতরণ করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন