Home » মহাসড়কের চন্দ্রায় ডিভাইডার নির্মান না করার দাবিতে কাউন্টার মালিক-শ্রমিকদের বিক্ষোভ

মহাসড়কের চন্দ্রায় ডিভাইডার নির্মান না করার দাবিতে কাউন্টার মালিক-শ্রমিকদের বিক্ষোভ

by desherpotrika
50 views

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকায় ডিভাইডার(সড়ক বিভাজন) নির্মান না করার দাবিতে শনিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা এলাকার বাস কাউন্টার মালিক ও শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে।

জানা যায়, গত কয়েকদিন ধরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকায় স্থায়ীভাবে ডিভাইডার(সড়ক বিভাজন) নির্মান করছে সড়ক ও জনপথ বিভাগ। এতে আগামী ঈদে রাজধানী হতে উত্তরবঙ্গে বাড়ী ফেরা মানুষের তীব্র যানজটের কবলে পড়ার আশঙ্কা রয়েছে। এছাড়া নির্দিষ্ট স্থানের কাউন্টারের বাস না থামার কারণে যাত্রীদের ভোগান্তি পোহাতে হবে। এর জন্য কাউন্টারের সামনে সড়ক বিভাজনের নির্মাণ না করার দাবিতে কাউন্টার মালিক শ্রমিকরা মহাসড়ক অবেরাধ কের বিক্ষোভ করে। বিক্ষোভকারীরা কাউন্টারের সামনে থেকে ডিভাইডার সরিয়ে নেওয়া দাবি জানান।

কাউন্টার মালিক আসলাম সিকদার বলেন,বাস কাউন্টারের সামনে এভাবে ডিভাইডার নির্মান করা হলে কাউন্টারে আসা যাত্রীদের বাসে উঠতে চরম দুর্ভোগ পোহাতে হবে। তাদের প্রায় ২ কিলোমিটরা দুরে গিয়ে বাসে উঠতে হবে। রাজধানী হতে যাত্রী নিয়ে আসা বাসগেুলো তাদের নির্দিষ্ট কাউন্টারে থামতে না পারায় যাত্রীদের বিভাকে পড়তে হবে।

কালিয়াকৈর থানার ওসি অপারেশন মোঃ যোবায়ের বলেন, সড়কে বিভাজন না করার দাবিতে কাউন্টার মালিক শ্রমিকরা চন্দ্রায় সড়কে বিক্ষোভ করেছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে তাদের সড়ক থেকে সরিয়ে দেই।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন