Home » শেরপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শিশু দিবস ও ১০৪ তম বঙ্গবন্ধুর জন্ম দিবস পালিত

শেরপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শিশু দিবস ও ১০৪ তম বঙ্গবন্ধুর জন্ম দিবস পালিত

by desherpotrika
56 views

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর প্রতিনিধি:  শেরপুরে ১৭ মার্চ সকালে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শিশু দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শুভ জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।

এ কর্মসূচির অংশ হিসেবে সকাল ১০:৩০ ঘটিকায় জেলা প্রশাসন কালেক্টরেট চত্তরের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।এসময় প্রথমে মহান জাতীয় সংসদ শেরপুর সদর -১ আসনের সংসদ সদস্য মো. ছানুয়ার হোসেন ছানু, রাষ্ট্রের পক্ষে জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম, জেলা পরিষদ চেয়ারম্যান জননেতা মোঃ হুমায়ুন কবীর রুমান এর পক্ষে প্রধান নির্বাহী জেবুন নাহার সাম্মী, পুলিশ সুপার মোনালিসা বেগম, পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সিভিল সার্জন অনুপম ভট্টাচার্য, জেলা আওয়ামীলীগ এর পক্ষে সংসদ সদস্য ছানুয়ার হোসেন ছানু ও অন্যান্য নেত্রীববৃন্দ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ এর পক্ষে জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম ও সাবেক মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার এডভোকেট মো. মোখলেছুর রহমানআকন্দ, জেলা রেড ক্রিসেন্টের পক্ষে সেক্রেটারি ও ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিব, জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষে যুগ্ন আহবায়ক মো. খুরশেদ আলম ইয়াকুব, মানবাধিকার সংস্থা ” আমাদের আইন ” এর পক্ষে জেলা কমিটির চেয়ারম্যান নূর – ই-আলম চঞ্চল, মানবাধিকার সংস্থা “আইন সহায়তা ফাউন্ডেশন ” এর জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক, সরকারী বিভিন্ন দপ্তর সড়ক ও জনপথ, এলজিইডি, পরিবার পরিকল্পনা, সাস্থ্য বিভাগ, জেলা পরিসংখ্যান অফিস, জেলা সমাজসেবা, মহিলা ও শিশু অধিদপ্তর, জাতীয় মহিলা সংস্থা, প্রেস ক্লাব শেরপুর সহ বিভিন্ন অংগ সংগঠন থেকে পুস্প স্তবক অর্পন করা হয়।

পুস্প স্তবক অর্পন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর বিদেহী আত্নার মাগফেরাত কামনা এবং বঙ্গবন্ধুর তনয়া, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘ হায়াত ও সুস্থ জীবনের জন্য দোয়া করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন