Home » নকলায় যাথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

নকলায় যাথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

by desherpotrika
175 views

নকলায় যাথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

<span;>নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলায় যাথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়।

<span;>দিবসটি উদযাপন উপলক্ষে রবিবার (১৭ মার্চ) সূর্যোদয়ের সাথে সকল সরকারি, আধাসরকারি স্বায়ত্বশাসিত ও ভবন/প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

<span;>পরে সকাল সারে ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন এর সভাপতিত্বে পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

<span;>আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম।তালুকদার, মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম সোহেল, নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু প্রমুখ।

<span;>এসময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগনসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

<span;>এদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আত্মার মাগফেরাত কামনা করে সকল মসজিদ, মন্দির, প্যাগোডায়, গীর্জায় ও অন্যান্য উপসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা কামনা করা হয়। এছাড়াও হাসপাতাল ও এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন