Home » ঝিনাইগাতীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা

ঝিনাইগাতীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা

by desherpotrika
104 views

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২৪ পালিত হয়েছে। ‘স্মার্ট বাংলাদেশ গড়ি, ভোক্তার স্বার্থে কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা শহরে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১৫ মার্চ শুক্রবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মহমুদ ভূঁইয়া’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন,বণিক সমিতির সভাপতি মোখলেছুর রহমান খান মক্কু,উপজেলা জাসদের সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুন অর রশিদ দুদু, সহকারী উপজেলা আনসার ও ভিডিপি অফিসার আঁখি আক্তার,বিশিষ্ট ব্যবসায়ী হাসান আরমান মাসুদ ও জাফর ইকবাল। এসময় বক্তারা ভোক্তা অধিকারের নানা বিষয় নিয়ে আলোচনা করেন। ভোজ্য তেল, জ্বালানি,মাছ,মাংস ও দৈনন্দিন জীবনের নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী ভোক্তাদের সহনশীল পর্যায়ে রাখাসহ পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার আহ্বান জানান। প্রয়োজনে বেশী বেশী মোবাইল কোর্ট পরিচালনার উপর গুরুত্ব দেওয়ার কথাও উঠে আসে এ আলোচনা সভায়।

আলোচনা সভার আগে একটি সচেতনতামূলক র‍্যালি বের করা হয়। র‍্যালিটি উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় পরিষদ চত্বরে এসে শেষ করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন