Home » সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর প্রকাশের পর ঘর পেলেন জোছনা

সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর প্রকাশের পর ঘর পেলেন জোছনা

by desherpotrika
428 views

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম দৈনিক জবাবদিহি পত্রিকায় সংবাদ প্রকাশের পর ঘর পেলেন অন্ধ মহিলা জোছনা বেগম।ঘটনা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নের মৌলভীপাড়া গ্রামে।

অন্ধ জোছনা বেগম হবিবুর রহমানের স্ত্রী।ওই মহিলার চিকিৎসা ও ঘর নির্মাণের পুরো দায়িত্ব নিলেন ঢাকাস্থ ব্যবসাহী ও রাজনীতিবিদ এবং সমাজ সেবক সৈয়দ মুহাম্মদ সাঈদ আঙ্গুর।

গত ৯ মার্চ শনিবার নালিতাবাড়ী প্রতিনিধি আমানুল্লাহ আসিফের পাঠানো তথ্য ও ছবিতে পেটের ভাতই জুটেনা চিকিৎসা করমু কি দিয়ে শিরোনামে দৈনিক জবাবদিহির তৃতীয় পাতায় খবর ছাপা হলে বিষয়টি অনেকেরই নজরে আসে।বেশ কয়েকজন সরেজমিনে এসে সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

দৈনিক জবাবদিহি পত্রিকায় খবর প্রকাশের একদিন পরেই ১০ মার্চ রবিবার ভুক্তভোগীর বাড়ীতে ছুটে যান সমাজসেবক ও রাজনীতিবিদ আঙ্গুর মিয়া। তিনি অন্ধ জোছনা বেগমকে ১৬ হাত টিনসেড ঘর নির্মাণের জন্য যাবতীয় সরঞ্জাম প্রদান করেন।এবং তার চোখের চিকিৎসার দায়িত্ব নেন।

এসময় সৈয়দ মুহাম্মদ সাঈদ আঙ্গুর বলেন দৈনিক জবাবদিহি পত্রিকার খবরটি পড়ে আমি ঢাকা থেকে এখানে এসেছি এই পরিবারের পাশে দাঁড়ানোর জন্য।এরকম নিউজ করার জন্য পত্রিকাটির সাংবাদিকে আমি ধন্যবাদ জানাই।ভুক্তভোগী জোছনা বেগম ও তার স্বামী হবিবুর রহমান এই সহযোগিতা পেয়ে সৈয়দ মুহাম্মদ সাঈদ আঙ্গুরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।তারা দৈনিক জবাবদিহি পত্রিকাকে বিশেষভাবে ধন্যবাদ জানান।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন