Home » নকলায় সাংবাদিকদের ব্রোকার আখ্যা দেওয়ায় তীব্র নিন্দাসহ উদ্বেগ প্রকাশ

নকলায় সাংবাদিকদের ব্রোকার আখ্যা দেওয়ায় তীব্র নিন্দাসহ উদ্বেগ প্রকাশ

by desherpotrika
596 views

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলায় ফেসবুকে শফিউজ্জামান রানা নামে একটি টাইম লাইনে ও বিএসআরএমএম নামের একটি পেইজে জেলা ও উপজেলার সকল সাংবাদিককে গণহারে একাধিকবার দালাল (ব্রোকার) আখ্যা দেওয়ায় তীব্র নিন্দাসহ উদ্বেগ প্রকাশ করেছেন নকলা উপজেলায় কর্মরত সাংবাদিকগন।

এ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় উপজেলায় কর্মরত সাংবাদিকরা এক জরুরি সভা আহবান করেন। ওই সভায় উপস্থিত সবাই একমত প্রকাশ করে রানা কর্তৃক বিব্রতকর পরিস্থিতি সৃষ্টি ও সকল সাংবাদিককে দালাল (ব্রোকার) আখ্যা দেওয়ায় রানার হীন কর্মকান্ডের তীব্র নিন্দা ও উদ্বেগ প্রকাশ করা হয়।

এসময় সাংবাদিক শাহ মো. ফুয়াদ হোসেন, জাহাঙ্গীর হোসেন আহমেদ, ইউসুফ আলী মন্ডল, খন্দকার জসিম উদ্দিন মিন্টু, শফিউল আলম লাভলু, আরিফুর রহমান, আইনুল নাইম, দেলুয়ার হোসেন, মোশারফ হোসাইন, ফজলে রাব্বী রাজন, নূর হোসেন, সেলিম রেজা, রেজাউল হাসান সাফিত, রাইসুল ইসলাম রিফাত ও সুজন মিয়া উপস্থিত ছিলেন। এছাড়া সিনিয়র সাংবাদিক হারুনুর রশিদ, মোশারফ হোসেন সরকার বাবু ও আব্দুল্লাহ আল-আমিনসহ অনেকে মোবাইলে তীব্র নিন্দা জ্ঞাপনসহ উদ্বেগ প্রকাশ করেছেন।

সাংবাদিক শাহ মো. ফুয়াদ হোসেন, জাহাঙ্গীর হোসেন আহমেদ, ইউসুফ আলী মন্ডল, খন্দকার জসিম উদ্দিন মিন্টু, শফিউল আলম লাভলুসহ অনেকে জানান, জেলা প্রশাসক বরাবরে আবেদন করেও হাটবাজারের ইজারা বিজ্ঞপ্তি না পওয়ায় ক্ষোভে এবং উপজেলার সকল সাংবাদিকের সাথে উপজেলা প্রশাসনসহ উপজেলায় কর্মরত সকল সরকারি বেসরকারি দপ্তর প্রধান ও সকলের সাথে সুসম্পর্ক থাকায় হিংসার বসবর্তী হয়ে এমন ন্যক্কার জনক কথাবার্তা ফেইসবুকে পোস্ট করেন কথিত সাংবাদিক শফিউজ্জামান রানা।

এছাড়া হাটবাজারের ইজারা বিজ্ঞপ্তি প্রকাশের পরে থেকেই উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট অনেককেই রানা ফেইসবুকে পোস্টের মাধ্যমে বিভিন্ন ভাবে মানহানীকর পরিস্থিতিতে ফেলছে। সে হাটবাজারের ইজারা বিজ্ঞপ্তি না পওয়াকে কেন্দ্র করে ক্ষোভে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট হয়রানি মূলক কয়েক বছরের বিভিন্ন তথ্য চায় রানা এবং বিজ্ঞপ্তি বিষয়ে জেলা প্রশাসক বরাবরেও লিখিত অভিযোগ করে এই রানা।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন