Home » কালাইয়ে বীজতলায় মিললো এক ব্যক্তির মরদেহ

কালাইয়ে বীজতলায় মিললো এক ব্যক্তির মরদেহ

by desherpotrika
77 views

তৌহিদুল ইসলাম তালুকদার লায়নর,স্টাফ-রিপোর্টার: জয়পুরহাটের কালাইয়ে গোহারা এলাকার ফসলি মাঠের মধ্যে বীজতলা থেকে আব্দুর রহমান (৫১) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে কালাই থানার পুলিশ।

বুধবার সকাল সাড়ে উপজেলার পুনট ইউনিয়নের গোহাড়া মাঠে বীজতলা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত আ. রহমান জয়পুরহাটের কালাই উপজেলার পুনট ইউনিয়নের নান্দাইল গ্রামের মৃত. আব্দুল মোতালেবের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানা গেছে, স্থানীয় কৃষকেরা বুধবার সকালে উপজেলার গোহাড়া মাঠে কাজ করতে গিয়ে বীজতলায় একটি মরদেহ দেখতে পেয়ে কালাই থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের ছেলে মো. রনি জানান, আমার বাবা প্রাতদিন মাদক সেবন করতেন। গতকাল মঙ্গলবার সারাদিন বাড়িতেই ছিলেন। গতকাল রাতে আমার বাবা বাড়িতে ছিলোনা। এমনকি বাড়ির কেউ বলতেও পারেনা তিনি কোথায় গেছেন। পরে বুধবার সকালে এলাকার মানুষের মুখে মরদেহ পাওয়ার কথা শুনে ঘটনাস্থলে গিয়ে দেখি নিহত ব্যক্তিটি আমার বাবা।

এই বিষয়ে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী বলেন, কালাই উপজেলার আ. রহমান দীর্ঘদিন ধরে নেশাগ্রস্ত ছিলেন। তাছাড়াও অ্যাজমা ও যক্ষা রোগেও আক্রান্ত ছিলেন। এমনকি তিনি তেমন চলাফেরাও করতে পারতেন না। তবে গতরাতে নেশা করে মাতাল অবস্থায় ফেরার সময় পানি এবং কাদাযুক্ত জমিতে উপর পরে যাওয়ায় আর উঠতে না পাড়ায় তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন ছিলনা। আ. রহমানের লাশ উদ্ধার করে জয়পুরহাট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর বিষয়টি নিশ্চিত জানা যাবে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন