Home » শেরপুরে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুরে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত

by desherpotrika
47 views

স্টাফ রিপোর্টার: শেরপুর সদর থানা পুলিশের উদ্যোগে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে পরিবহন মালিক, চালক ও শ্রমিকদের সহিত সচেতনামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর সদর থানার আয়োজনে শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টায় শেরপুর শহরের গৌরীপুর ট্রাকস্ট্যান্ডে আয়োজিয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)।

তিনি তাঁর বক্তব্যে, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, পরিবহন সেক্টরে শৃঙ্খলা রক্ষা, গণপরিবহনের চালক এবং সহযোগীদের সচেতনতাসহ যাত্রীসেবার মান উন্নয়নের লক্ষ্যে ট্রাফিক আইন মেনে চলতে আহ্বান জানান।

এছাড়াও তিনি, লাইসেন্স ছাড়া গাড়ি না চালানো, গাড়ি চালানোর আগে ওই গাড়ির কাগজপত্র বা ফিটনেস ঠিক আছে কিনা তা নিশ্চিত হওয়াসহ সতর্ক থেকে সবর্দা গাড়ি চালানোর পরামর্শ প্রদান করেন।

শেরপুর ট্রাক শ্রমিক ইউনিয়নের সেক্রেটারি আলহাজ্ব মোঃ মজিবর রহমানের সভাপতিত্বে জনসচেতনামূলক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শফিকুল ইসলাম।

এছাড়াও শেরপুর সিএনজি মালিক সমিতির সভাপতি মোঃ ওয়াজ কুরুণী, সাধারণ সম্পাদক হোসাইন মোহাম্মদ এরশাদ আলী, সিএনজি শ্রমিক ঐক্য পরিষদের সহ-সভাপতি মোঃ রহমত আলী, ট্রেড ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ জুলহাস উদ্দিন, রিক্সা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসেন আরিফ, ট্রাক শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি ফারুক আহমেদ সহ বিভিন্ন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ পরিবহন মালিক, চালক ও শ্রমিকগণ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন