Home » শেরপুরে সরকারি কর্মকর্তা ও তাদের সন্তানদের ক্রীড়া প্রতিযোগিতা

শেরপুরে সরকারি কর্মকর্তা ও তাদের সন্তানদের ক্রীড়া প্রতিযোগিতা

by desherpotrika
33 views

স্টাফ রিপোর্টার:শেরপুরে জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাদের সন্তানদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে ওই প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। খেলার শুরুতে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়ানো এবং মশাল প্রজ্জ্বলিত করা হয়।

পদোন্নতিপ্রাপ্ত উপসচিব অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহমুদ ভুঁইয়া, শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া নাজনীন, নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিল, ভারপ্রাপ্ত সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ঈফফাত জাহান তুলি, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার, প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল প্রমুখ।

দিনব্যাপী ওই প্রতিযোগিতায় বালক-বালিকার পৃথক ৫০ ও ১০০ মিটার দৌড়, বিস্কুট দৌড়, চকলেট দৌড়, গণিত দৌড়সহ মোট ৬টি গ্রুপে ৩০টি ইভেন্টে সরকারি কর্মকর্তাগণ, তাদের ছেলে-মেয়ে ও কর্মচারীরা অংশ নেন। পরে বিকেলে বিভিন্ন ইভেন্টে বিজয়ী প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন