Home » জেঠাগ্রাম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হলেন এড.আব্বাস উদ্দিন

জেঠাগ্রাম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হলেন এড.আব্বাস উদ্দিন

by desherpotrika
84 views

আকতার হোসেন ভুইয়া ,নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) \ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার জেঠাগ্রাম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নিবার্চিত হয়েছেন প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট মোঃ আব্বাস উদ্দিন।

এ উপলক্ষে আজ বুধবার(৭ ফেব্রæয়ারি) সকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আজহারুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে বিদ্যালয়ের সদস্য সচিব প্রধান শিক্ষক মো: আওলাদ হোসেন খানের সঞ্চালনায় সভায় বক্তব্য অভিভাবক সদস্য মো: জাহের মিয়া,বিপ্লব দেব,মোছা আলী,মোঃ মিজানুর রহমান ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য শিরিন আক্তার,শিক্ষক প্রতিনিধি মো: নজরুল ইসলাম,মিজানুর রহমান ,সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি রাখী রানী দেব ।

সভায় নির্বাচিত অভিভাবক ও শিক্ষক প্রতিনিধিগণের সর্বসম্মতিক্রমে বিনা প্রতিদ্ব›িদ্বতায় এডভোকেট মোঃ আব্বাস উদ্দিন জেঠাগ্রাম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হন। উল্লেখ্য ঢাকা জজ কোর্টের আইনজীবী এডভোকেট মোঃ আব্বাস উদ্দিন এর আগেও একাধিবার বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নিবার্চিত হয়েছেন । তিনি উপজেলা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ছিলেন।

নব-নির্বাচিত সভাপতি এডভোকেট মোঃ আব্বাস উদ্দিন বিদ্যালয়ের উন্নয়নে সব ধরনের কাজ করার আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন জেঠাগ্রাম উচ্চ বিদ্যালয়ের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে আমি শিক্ষক ও অভিভাবকদের সাথে নিয়ে বিদ্যালয়ের উন্নয়নমূলক কাজ করতে চাই।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন