Home » শ্রীবরদীতে মামলা না নেওয়ার প্রতিবাদে মানববন্ধন

শ্রীবরদীতে মামলা না নেওয়ার প্রতিবাদে মানববন্ধন

by desherpotrika
26 views

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধিঃ শ্রীবরদীতে চাঁদার জন্য রিক্সা চালকের উপর হামলা করে গুরুতর আহত করার প্রায় তিন সপ্তাহ পেরিয়ে গেলেও থানায় মামলা না নেওয়ার প্রতিবাদে মানববন্ধন এলাকাবাসী।

২৯ জানুয়ারি সোমবার চাঁদা না দেওয়ার জন্য হামলার শিকার আহত রিক্সা চালকের নিজ এলাকা শেকদি গ্রামে ওই মানববন্ধন করেন এলাকাবাসী ও রিক্সা চালকরা। মানববন্ধনে বক্তারা বলেন, গত ১১ জানুয়ারী চাঁদা না দেওয়ায় সাতানী শ্রীবরদী এলাকার সাবেক কাউন্সিল হাবিবুল্লাহ’র ছোট ভাই বিল্লাল হোসেন, ভাগিনা বায়েজিদ সহ আরো কয়েকজন মারপিট করে শেকদি গ্রামের ইদ্রিস আলীর ছেলে রিক্সা চালক শাহজাহান ও একই গ্রামের লাল মিয়ার ছেলে আক্রাম হোসেনকে গুরুতর আহত করে।

পরে শাহজাহান শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আক্রাম হোসেন শেরপুর সদর হাসপাতাল এবং পরবর্তীতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। এ ঘটনায় রিক্সা চালক শাহজাহানের পিতা ইদ্রিস আলী বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। উক্ত মামলা দায়ের করার প্রায় তিন সপ্তাহ পেরিয়ে গেলেও মামলা নেননি পুলিশ।

দ্রুত মামলা ও দোষীদের গ্রেফতারের দাবী জানান এলাকাবাসী ও রিক্সা চালকরা। এ বিষয়ে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি, তদন্ত চলছে তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন