Home » জামালপুর জেলা পুলিশের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন সরিষাবাড়ী থানার মুশফিক

জামালপুর জেলা পুলিশের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন সরিষাবাড়ী থানার মুশফিক

by desherpotrika
55 views

স্টাফ রিপোর্টার: জামালপুর জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন সরিষাবাড়ী থানার ওসি মো: মুশফিকুর রহমান।

মঙ্গলবার (২৩ জানুয়ারী) দুপুরে জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ডিসেম্বর/২৩ মাসের মাসিক আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভার সভাপতি ও পুলিশ সুপার (এসপি) মোঃ কামরুজ্জামান বিপিএম এর কাছ থেকে জেলার শ্রেষ্ঠ ওসি হওয়ার সনদ ও পুরুস্কার আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন মো: মুশফিকুর রহমান।

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় অন্যান্যের মধ্যে জামালপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোঃ মাসুদ আনোয়ার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (মাদারগঞ্জ সার্কেল) স্বজল কুমার সরকার, সকল থানার অফিসার ইনচার্জ, ইন্সপেক্টর (তদন্ত)’গণ সহ জেলার সকল ফাঁড়ি, তদন্তকেন্দ্রের ইনচার্জবৃন্দ,  ট্রাফিক, কোর্ট,  পিবিআই, সিআইডির প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মুশফিকুর রহমান জেলা পুলিশের সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন। ভবিষ্যতে তার কর্ম জীবনের আরো সাফল্যের জন্য সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন। এ সফলতা উর্ধ্বতন পুলিশ কর্মকতাদের সঠিক ও যথার্থ দিক নির্দেশনা এবং সহকর্মীদের আন্তরিক সহযোগিতায় সম্ভব হয়েছে বলে জানিয়েছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন