Home » সরিষাবাড়ীতে পিকআপসহ গরুচোর চক্রের দুই সদস্য গ্রেফতার: চোরাই গরু উদ্ধার

সরিষাবাড়ীতে পিকআপসহ গরুচোর চক্রের দুই সদস্য গ্রেফতার: চোরাই গরু উদ্ধার

by desherpotrika
44 views

স্টাফ রিপোর্টার: জামালুপুরের সরিষাবাড়ীতে পিকআপ গাড়ীসহ গরুচোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় চোরাই দুইটি গরু উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গরুর আনুমানিক মূল্য ১লাখ ২০ হাজার টাকা। রবিবার (২১ জানুয়ারী) ভোর ৪টার সময় উপজেলার বাঘআসড়া সাকিনস্থ দরিয়া মেইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ঢাকার ধামরাই থানার আমতা এলাকার মৃত আমজাদ হোসেনের পুত্র শফিকুল ইসলাম (২৫) ও কাঁচারাজপুর এলাকার নজরুল ইসলামের পুত্র মোতালেব হোসেন (২৪)।

উদ্ধারকৃত চোরাই গরু

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমানের নেতৃত্বে উপজেলার তারাকান্দি তদন্ত কেন্দ্রের পুলিশ রাত্রিকালীন বিশেষ অভিযান পরিচালনা করাকালীন সময়ে একটি পিকআপ গাড়ির গতিবিধি সন্দেহ মনে হলে গাড়িটিকে ধাওয়া করিলে উপজেলার বাঘআসড়া এলাকার দরিয়ামেইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পিকআপ গাড়ি আটক করে। পরে পিকআপে থাকা দুইটিগরু ও চুরিকার সরঞ্জামাদী উদ্ধার করে পুলিশ।

আটককৃতদের জিজ্ঞাবাদে জানাযায়, সরিষাবাড়ী উপজেলার মেইয়া পূর্বপাড়া গ্রামের রাজমোহরের পুত্র মুমিনুর রহমানের গোয়ালঘরের তালা কেটে রাতের বেলায় অজ্ঞাতনামা কয়েকজনের যোগসাজসে ধৃত আসামীরা দুটি গরু চুরি করে পিকআপ যোগে নিয়ে যাচ্ছিল তারা।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান জানান, গরুচুরির বিষয়ে সরিষাবাড়ী থানা পুলিশ পূর্ব থেকেই সতর্ক অবস্থানে ছিল। ভোররাতে তারাকান্দি তদন্তকেন্দ্রের টহল পুলিশের পিকআপের উপর সন্দেহ হলে তারা পিকআপে থাকা দুটি গরুসহ আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদে জানাযায় গরুদুটি চুরি করে নিয়ে যাচ্ছিল। এ বিষয়ে থানায় মামলা রুজু হইছে। ধৃতদের জিজ্ঞাসাদের নিমিত্তে ৫ দিনের রিমান্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। অজ্ঞতনামা আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন