Home » নকলায় ৭১টি কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম

নকলায় ৭১টি কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম

by desherpotrika
62 views

স্টাফ রিপোর্টার: সারাদেশের ন্যায় শেরপুর-২ আসনের নকলায় উপজেলার ৭১টি ভোটকেন্দ্রে ভোট বাক্সসহ যাবতীয় নির্বাচনী সরঞ্জাম পৌছে গেছে। ভোটকেন্দ্রগুলোতে মোতায়েন রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী ও সশস্ত্র বাহিনীর সদস্যগণ।

উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার অফিস সূত্রে জানা যায়, এ উপজেলায় ১ লক্ষ ৭৬ হাজার ৩৪০টি ভোট রয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ৮৬ হাজার ৫১৯ জন ও মহিলা ভোটার ৮৯ হাজার ৮২১ জন। মোতায়েন করা হয়েছে পুলিশ ও আনসার বাহিনীর সদ্যদের। পুলিশের মোবাইল টিম ও স্টাইকিং টিম মাঠে থাকবে। শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠানের জন্য সশস্ত্র বাহিনীর সদস্য, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নির্বাচনী মাঠে রয়েছেন। ভোটেরদিন পর্যন্ত তারা মাঠে থাকবেন। সুষ্ঠু-শান্তিপূর্ণ ভোট গ্রহণে সবকিছু কঠোরভাবে মনিটরিং করছে নির্বাচন কমিশন। আনসার ভিডিপিসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা যাতে তাদের দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করতে পারেন সে লক্ষ্যে কাজ করা হচ্ছে। নাশকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারেনা সে জন্য সেনাবাহিনী, র‌্যাব, বিজিবি টহল দিচ্ছেন।

উপজেলা নির্বাহী ও সহকারী রিটার্নিং কর্মকর্তার সাদিয়া উম্মুল বানিন জানান, সুষ্ঠু-শান্তিপূর্ণ ভোট গ্রহণে ভোটার যাতে ভোট কেন্দ্রে নিরাপদ ভাবে যেতে পারে সেই ব্যবস্থা আমরা গ্রহন করেছি। ৭১ ভোটকেন্দ্রগুলোতে ভোট বাক্স সহ যাবতীয় নির্বাচনী সরঞ্জাম পৌছে গেছে। ব্যালট পেপার আগামীকাল রবিবার ভোট গ্রহনের আগেই কেন্দ্রে কেন্দ্র পৌছে যাবে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন