Home » নকলায় জাতীয় সমাজসেবা দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

নকলায় জাতীয় সমাজসেবা দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

by desherpotrika
103 views

স্টাফ রিপোর্টার: “সমাজসেবায় গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’’ এই প্রতিপাদ্যে শেরপুরের নকলায় জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার (২ জানুয়ারী) সকালে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন এর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজলো পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, মুক্তিযোদ্ধার কমান্ডের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা মো: আবুল মুনসুর আহমেদ প্রমুখ। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: আলমগীর হোসেন।

পরে উপজেলার প্রতিবন্ধীদের মাঝে ১ লক্ষ ৪৫ হাজার, মাতৃকেন্দ্রের সদস্যদের মাঝে ১ লক্ষ ৬০ হাজার টাকা ও গনপদ্দি ইউনিয়নের উপকারভোগীদের মাঝে বয়স্ক ভাতার নতুন বই বিতরণ করেন অতিথিরা।

এসময় সহকারি উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: মাহমুদুর রহমান, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, উপকারভোগী, সাংবাদিকসহ উপজেলা সমাজসেবা কার্যালয়ের অফিস সহকারি মো: মোখলেছুর রহমান।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন