Home » নকলায় কাদামাখা অবস্থায় ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

নকলায় কাদামাখা অবস্থায় ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

by desherpotrika
574 views

স্টফ রির্পোটার: শেরপুরের নকলায় কাদামাখা অবস্থায় মোঃ মুন্নাছ আলী (৪০) নামের এক ভ্যানগাড়ী চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৫ ডিসেম্বর) সকাল অনুমান সাড়ে ১০টার দিকে উপজেলার পাঠাকাটা ইউনিয়নের পাঠাকাটা কান্দাপাড়া এলাকার বাঘমারি বিল থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। সে উপজেলার পশ্চিম টালকী এলাকার মৃত. ময়ছর আলীর ছেলে।

স্থানীয়সূত্র ও পুলিশ জানায়, মুন্নাছ আলী পেশায় একজন ভ্যানগাড়ী চালক। সে গতকাল বাড়ি থেকে ভ্যানগাড়ী নিয়ে বের হয়। পরে আর বাড়ী ফিরেনি। স্থানীয় কৃষকরা আজ সোমবার সকালে মাঠে কাজ করার সময় বাঘমারি বিলের কিনারে কাদা মাটিতে কুচুরী পানা দিয়ে ডাকা কিছু একটা দেখতে পায়। পরে কাছাকাছি গিয়ে পানা সরিয়ে দেখে মৃত মানুষ পড়ে আছে। মুখমন্ডলসহ সারা শরীর কাদা মাখানো থাকায় প্রথমে নাম পরিচয় সনাক্ত করা যায়নি। স্থানীয়রা পুলিশকে সংবাদ দিলে ঘটনাস্থলে পুলিশ আসে। মূহুর্তের মধ্যেই সংবাদটি ছড়িয়ে পড়লে নাম ঠিকানা সনাক্ত যায়।

পুলিশ মুন্নাছ আলীর মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রস্তুত করেন। মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতলে প্রেরণের প্রস্ততিসহ পরবর্তী আইনি কার্যক্রম অব্যাহত রাখেন। অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল কাদের মিয়া, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শফিকুল ইসলাম শফিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম বলেন, নকলা উপজেলার পাঠাকাটা ইউনিয়নের বাঘমারি বিলের পাশে কাদা মাখা অবস্থায় মুন্নাছ আলী নামের ভ্যানগাড়ী চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন