Home » নালিতাবাড়ীতে নির্বাচনী সভা অনুষ্ঠিত

নালিতাবাড়ীতে নির্বাচনী সভা অনুষ্ঠিত

by desherpotrika
120 views

আল আমীন, (নালিতাবাড়ী) শেরপুর: নালিতাবাড়ীতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে (নকলা-নালিতাবাড়ী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

বুধবার (২০ ডিসেম্বর ) দুপুরে উপজেলার নয়াবিল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় নাকুগাও লোড আনলোড শ্রমিক ইউনিয়ন এর সভাপতি আঃ সামাদ ও সাধারণ সম্পাদক সুজন মিয়া নেতৃত্বে একটি মোটরসাইকেল ও অটো বহর মিছিলে অংশ নেয়।

শফিকুল ইসলামের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম।

নির্বাচনী সভায় বক্তব্যে নৌকা প্রতিকের প্রার্থী বেগম মতিয়া চৌধুরী বলেন আজকে এমন একটা মিটিং যেখানে আমি আজকে চাইবো আপনারা দিবেন, আপনাদের জন্য আমি কি করেছি আর না করেছি সেটার স্বাক্ষী আপনারা, আর আপনারা যদি আরো উন্নয়ন চান তাহলে নৌকা মার্কাকে ভোট দিয়ে নকলা-নালিতাবাড়ীর উন্নয়ন করার সুযোগ করে দিবেন।

সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য গোপাল চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ ইচ এম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ করুনি, যুগ্ন সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজ্বী মোশারফ হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ আলী`সহ অন‍্যান‍্য নেতৃবৃন্দ প্রমুখ।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন