Home » কালাইয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

কালাইয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

by desherpotrika
96 views

টি আই টি লায়নর, স্টাফ-রিপোর্টার: জয়পুরহাটের কালাইয়ে যথাযথ মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালন হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে কালাই বাসস্ট্যান্ড এলাকায় মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন, কালাই পৌরসভাসহ প্রেসক্লাব, বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠান, সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠন। এ সময় দেশের সেই সূর্য সন্তানদের আত্মার শান্তির জন্য বিশেষ মোনাজাত করা হয়।

পরে সেখানে স্মৃতিসৌধে মঞ্চে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। উক্ত আলোচনা সভায় উপজেলা প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলাম এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হায়াত-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন।

এছাড়াও বক্তব্য রাখেন কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, কালাই থানা অফিসার ইনচার্জ ওয়াসিম আল বারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, কালাই ডিগ্রি কলেজের অধ্যক্ষ ধজেনদ্রনাথ,কালাই সরকারি মহিলা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ আজিজার রহমান প্রমুখ।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন