Home » নাসিরনগরে নবাগত ইউএনও‘র সাথে সাংবাদিকদের মতবিনিময়

নাসিরনগরে নবাগত ইউএনও‘র সাথে সাংবাদিকদের মতবিনিময়

by desherpotrika
33 views

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ ইমরানুল হক ।

আজ বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সহকারী কমিশনার ভূমি মোনাব্বর হোসেন ও থানার অফিসার ইনচার্জ মো: সোহাগ রানার উপস্থিতিতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলার সমস্যা ও সম্ভাবনার বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে মুক্ত আলোচনা,পরার্মশ ও মতবিনিময় করেন।

এসময় ইউএনও মোহাম্মদ ইমরানুল হক তথ্য নির্ভর সংবাদ পরিবেশনের আহবান জানিয়ে তিনি উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় প্রেসক্লাবের সভাপতি সুজিত কুমার চক্রবর্তী,সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সবুজ, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক মানবজমিন প্রতিনিধি আজিজুর রহমান চৌধুরী,সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি আসমত আলী,সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি আকতার হোসেন ভূইয়া,দৈনিক সমকাল প্রতিনিধি এসএম বদিউল আশরাফ মুরাদ,দৈনিক যুগান্তর প্রতিনিধি মনিরুল ইসলাম,দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি বরুণ কান্তি ও দৈনিক কালবেলার প্রতিনিধি আবদুল্লাহ আল মাহমুদসহ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইমরানুল হক নাসিরনগর উপজেলায় মঙ্গলবার (১২ ডিসেম্বর) যোগদান করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন