Home » নকলা থানার অর্ধ-বার্ষিক পরিদর্শন করলেন সদর সার্কেল সাইদুর রহমান

নকলা থানার অর্ধ-বার্ষিক পরিদর্শন করলেন সদর সার্কেল সাইদুর রহমান

by desherpotrika
46 views

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলা থানার সার্বিক কার্যক্রম সরজমিনে অর্ধ-বার্ষিক পরিদর্শনের অংশ হিসেবে পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান।

বুধবার (১৩ ডিসেম্বর) সকালে নকলা থানা পরিদর্শন উপলক্ষে উপস্থিত হলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)কে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল কাদের মিয়া।

পরে নকলা থানার ওসু’র নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস পুলিশ দল অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)কে “গার্ড অব অনার” প্রদান করে।

পরে ক্রমান্বয়ে থানা কম্পাউন্ড, মালখানা, হাজতখানা, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক, সেরেস্তা, সার্ভিস ডেলিভারি সেন্টার সরেজমিনে পরিদর্শন পূর্বক থানায় কর্মরত অফিসার-ফোর্সের দৈনন্দিন কার্যক্রম ও বিভিন্ন গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারসমূহ পুঙ্খানুপুঙ্খভাবে পর্যালোচনা করেন এবং করণীয় সংক্রান্ত বিভিন্ন বিষয় দিক-নির্দেশনা প্রদান করে পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।

এসময় নকলা থানার ওসি মোঃ আব্দুল কাদের মিয়া, ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল ইসলাম শফিক, চন্দ্রকোনা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ সাইফুল ইসলাম সহ থানার বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন