Home » কালিয়াকৈরে মিক্সার গাড়ির চাপায় দুই শিক্ষার্থী নিহত

কালিয়াকৈরে মিক্সার গাড়ির চাপায় দুই শিক্ষার্থী নিহত

by desherpotrika
75 views

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:  ঢাকা টাঙ্গাইল মহাসড়কের পল্লী বিদ্যুৎ এলাকায় বৃহস্পতিবার বিকেলে রেডি মিক্সার গাড়ির চাপায় নিরব ও জুবায়ের নামে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন।

নিহতরা হলেন,মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার গোয়ালতলা গ্রামের মাসুদ রানার ছেলে নিরব হোসেন(১৮)অপরজন হলেন, সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার চরদুকাকান্দি গ্রামের শরিফ হোসেনের ছেলে জুবায়ের (১৬)। তারা দুজনেই উপজেলার মৌচাক স্কাউট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল পৌনে তিনটার দিকে নীরব, জুবায়ের চন্দ্রা থেকে মোটরসাইকেল যুগে সফিপুরের দিকে আসতে ছিল এসময় পল্লী বিদ্যুৎ এলাকায় পৌঁছালে আঞ্চলিক মহাসড়কে থেকে একটি রেডি মিক্সার গাড়ী মহাসড়কে ওঠার সময় মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই জুবায়ের নিহত হয়। স্থানীয়রা নিরবকে উদ্ধার করে সফিপুর মর্ডান হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হাইওয়ে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। এ সময় গাড়ি সহ চালাক কে আটক করে থানায় নিয়ে যায়।

কোনাবাড়ী হাইওয়ে থানার ওসি শাহাদাত হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একটি লাশ উদ্ধার করি। গাড়ি সহ চালাক কে আটক করা হয়েছে।আরেকজনকে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। সে মারা গেছে কিনা বিষয়টি আমার জানা নেই।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন