Home » নালিতাবাড়ীর সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা

নালিতাবাড়ীর সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা

by desherpotrika
94 views

আল আমীন , নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন নব যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার ইলিশায় রিছিল।

বুধবার (১৫ নভেম্বর) বিকেলে উপজেলা পরিষদের সভা কক্ষ (মেঘমালায়) কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

উপজেলা প্রশাসনের আয়োজনে সভা সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম। পরিচিতি ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের উপদেষ্টা বাংলাভিশন প্রতিনিধি এম এ হাকাম হীরা, ইত্তেফাক প্রতিনিধি সামেদুল ইসলাম তালুকদার, সভাপতি আব্দুল মান্নান সোহেল, সহ সভাপতি বিপ্লব দে কেটু, সাংবাদিক আমিরুল ইসলাম, আঃ মোমেন, এম সুরুজ্জামান, হারুনুর রশিদ, আবু জাফর, মিজানুর রহমান, রবিউল ইসলাম প্রমুখ।

সভায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আব্দুল হান্নানসহ প্রেসক্লাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় মাদক, বাল‍্যবিয়ে, জুয়া ও আত্মহত্যা প্রতিরোধ, শিক্ষা, ভারতীয় বন‍্য হাতি-মানুষের দ্বন্দ নিরসন, অবৈধভাবে বালু উত্তোলন, জরুরী সেবা কার্যক্রম সহ সামাজিক সমস্যা নিরসন বিষয়ে আলোচনা করা হয়।

এসময় নবাগত ইউএনও ইলিশায় রিছিল একটি আদর্শ নালিতাবাড়ী উপজেলা রুপান্তর ও অপরাধ নির্মূলসহ নিরপেক্ষ ও সততার সাথে দায়িত্ব পালনে
গণমাধ্যমকর্মীদের সহযোগিতা কামনা করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন