Home » প্রধানমন্ত্রী দেশকে সমৃদ্ধশালী ও অর্থনৈতিক চালিকা শক্তিকে গতিশীল করছেন: মতিয়া চৌধুরী

প্রধানমন্ত্রী দেশকে সমৃদ্ধশালী ও অর্থনৈতিক চালিকা শক্তিকে গতিশীল করছেন: মতিয়া চৌধুরী

by desherpotrika
432 views

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী, সংসদ উপনেতা মতিয়া চৌধুরী এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের জীবন মানোন্নয়নে কাজ করছেন, দেশকে সমৃদ্ধশালী করছেন। দেশের অর্থনৈতিক চালিকা শক্তিতে গতিশীল করছেন। নিরক্ষরমুক্ত করার লক্ষ্যে কাজ করছেন। দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছেন।

তিনি রবিবার (১২ নভেম্বর) বিকেলে শেরপুরের নকলায় উপজেলা পরিষদ চত্বরে মুজিব শতবর্ষ মুক্তমঞ্চে উপজেলার গণপদ্দী, নকলা, উরফা, গৌড়দ্বার ও বানেশ্বর্দী ইউনিয়ন এবং নকলা পৌরসভার সকল নিম্ম মাধ্যমিক, মাধ্যমিক ও সমমান দাখিল মাদ্রাসার ষষ্ঠ, সপ্তম, অষ্টম, নবম ও দশম শ্রেণির মেধাক্রমানুসারে প্রথম ১৬ জন করে শিক্ষার্থীর মাঝে মাথাপিছু ১ হাজার টাকা করে আর্থিক প্রণোদনা এবং তার ঐচ্ছিক তহবিল হতে কবরস্থানে মাটি ভরাট ও শ্মশ্মানের উন্নয়নের জন্য ৫ হাজার টাকা করে চেক হস্তান্তরকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুল কাদের মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন